ইউপি নির্বাচনে ভোটের ফলাফল ঘোষণায় দূর্নীতি ও কারচুপির অভিযোগ 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জের আটটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে দন্ডপাল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের তালা মার্কার সদস্য প্রার্থী তুষার চন্দ্র ফলাফল বর্জন করেছেন।
তিনি দাবি করেছেন নির্বাচনের ফলাফল ঘোষনায় দূর্নীতি ও কারচুপি করা হয়েছে। এজন্য তুষার চন্দ্র দেবীগঞ্জ উপজেলার রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।
লিখিত অভিযোগে তিনি বলেন, কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ও সোনালী ব্যাংক দেবীগঞ্জ শাখার সিনিয়র অফিসার তহিদুল ইসলাম পক্ষপাতিত্ব করেছেন।
প্রিজাইডিং কর্মকর্তা ভোট কেন্দ্রে আসার পর কোন প্রার্থীর সাথে কথাবার্তা বলার কথা না। অথচ তিনি ভোটের আগের রাতে কেন্দ্রে আসার পর আমার প্রতিদন্দ্বী প্রার্থী ভ্যানগাড়ী মার্কার মশিউর রহমানের সাথে যোগসাজশ করেন। তার কাছ থেকে মোটা অংকের টাকা গ্রহন করে তাকে বিজয়ী করান। ভোটের আগের রাতে তিনি আমার প্রতিদন্দ্বী প্রার্থী মশিউর রহমানের বাড়িতে রাতের খাবার দাবার করেন এবং তাদের বাড়িতেই রাত্রি যাপন করেন।
তিনি আরও বলেন, আমি মশিউর রহমানের চেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হবো। আমার প্রাপ্ত ভোট মশিউর রহমানের নামের পাশে এবং মশিউর রহমানের প্রাপ্ত ভোট আমার নামের পাশে লিপিবদ্ধ করেন। সেভাবেই ফলাফল তৈরি করে ঘোষণা দেন। পরবর্তিতে ফলাফল শীটে দেখা যায় ৫শ ভোট বাতিল হয়েছে। এটা কিভাবে সম্ভব হয়।
তিনি বলেন ভোটের ফলাফল ঘোষণার আগে আমার নির্বাচনী এজেন্ট কে রুম হতে বের করে দেয়া হয়। তুষার চন্দ্র ফলাফল বাতিল করে প্রাপ্ত ভোট পুনরায় গননা করার দাবি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.