ইউপি নির্বাচনে চংধুপইলে নৌকার মাঝি রেজাউলকে গণ-সংবর্ধনা

লালপুর (নাটোর) প্রতিনিধি: আসন্ন ২৮ শে নভেম্বর নাটোরের লালপুরে ৩নং চংধুপইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী রেজাউল করিমকে গণ-সংবর্ধনা দিয়েছে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেত্ববৃন্দ।

আজ রবিবার (২৪ অক্টোবর) তাকে আব্দুলপুর রেলওয়ে স্টেশনে ফুল দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। এরপর তিনি স্টেশন সংলগ্ন নিমতলায় এক নির্বাচনী জনসভায় অংশ নেন।
উক্ত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৩ নং চংধুপইল ইউপি চেয়ারম্যান আবু-আল বেলাল, ১ নং লালপুর ইউপি চেয়ারম্যান ও আবারও নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক পলাশ, ৪ নং আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আবারও নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ইমদাদুল হক প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.