ইউপি চেয়ারম্যান হত্যা: কাতার থেকে ফেরানো হলো অন্যতম মাস্টার মাইন্ড আসামিকে

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যানকে হত্যা করে সাউথ আফ্রিকা পালিয়ে যাওয়ার সময় কাতার বিমানবন্দর থেকে অন্যতম মাস্টার মাইন্ড রাসেল মাহমুদ নামে একজনকে গ্রেপ্তার করে দেশে ফিরিয়ে এনেছে পুলিশ।
এ নিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় ২২ জনের নাম উল্লেখ করে দায়ের করা মামলায় ৬ জনকে গ্রেপ্তার করলো পুলিশ। রাসেল মাহমুদ এই হত্যা মামলায় ২ নম্বর আসামি।
শনিবার (১ জুন) সকালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।
তিনি জানান, গত ২৮ মে মেহেরপাড়ার সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসানকে নৃসংশভাবে কুপিয়ে এবং গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনায় গত বৃহস্পতিবার নিহতের ভাই বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ঘটনার পর কাতার হয়ে সাউদ আফ্রিকা পালিয়ে যাচ্ছিলো হত্যাকান্ডে জড়িত অন্যতম আসামি রাসেল মাহমুদ।
নরসিংদী জেলা পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সঙ্গে নিবির যোগাযোগের মাধ্যমে কাতার পর্যন্ত পৌঁছে যাওয়া রাসেল মাহমুদকে ফিরিয়ে এনেছে। এ নিয়ে মামলায় এজহারভুক্ত ৬ জনসহ আটজনকে গ্রেপ্তার করলো পুলিশ।
গ্রেপ্তারকৃত রাসেল মাহমুদের সাথে স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের সাথে দ্বন্দ্ব ছিলো বলে জানিয়েছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.