ইউপি চেয়ারম্যান বলে কথা?

প্রতীকী ছবি
সাতক্ষীরা প্রতিনিধি: মসজিদের দাতা সদস্যকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগে পুলিশের তদন্ত উপেক্ষা করে আপোষ মিমাংসা ছাড়াই ক্ষমতার দাপটে জোরপূর্বক আগরদাড়ী ইউপি চেয়ারম্যান কাছের লোককে মসজিদে দায়িত্ব দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।
দাতা সদস্যের পরিবার অভিযোগ করে বলেন, ক্ষতার লোভে একটি প্রতিপক্ষ মসজিদের দাতা সদস্যকে মারপিট করে হাসপাতালে পাঠিয়ে দেয়।
এঘটনায় আগরদাড়ী ইউপি চেয়ারম্যানের পরামর্শে সাতক্ষীরা থানায় অভিযোগ করেন মারপিটের শিকার শাহিনুজ্জান শাহিন। কিন্তু থানায় অভিযোগ দেওয়ার পর ইউপি চেয়ারম্যানের ভোল পাল্টে যায়। এখন এবার ধর্মী প্রতিষ্ঠানের কমিটি নিয়ে মেতে উঠেছে ইউপি চেয়ারম্যান!
দাতা সদস্য পরিবার জানান, গত ১৩ জুন আপোষ মিমাংসা স্বার্থে সাতক্ষীরা থানার ওসির নির্দেশে পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই হাদিউর রহমান হাদী দুই পক্ষের লোকজনকে থানায় ডাকেন। কিন্তু থানায় শালিস বৈঠক বসার আগেই তদন্ত কর্মকর্তা এসআই হাদী দুই পক্ষের লোকজনের ডেকে বলেন ঈদের পরে ধার্যদিন দিয়ে বসে সমাধান করা হবে এবং কমিটি না হওয়া পর্যন্ত যারা দায়িত্ব আছে তারাই পালন করবে।
১৪ জুন আগরদাড়ী ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলন বাইপাস মসজিদে জুম্মা নামাজে উপস্থিত হয়ে তিনি পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই হাদীর রেফারেন্স দিয়ে তিনি বলেন কমিটি না হওয়া পর্যন্ত মাহবুব ও আব্দুল মান্নান এই দুই জনকে মসজিদে দায়িত্ব দিতে বলেছেন।
তবে এবিষয়ে পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই হাদীর সাথে এক দাতা সদস্য যোগাযোগ করলে তিনি বলেন ইউপি চেয়ারম্যান সাহেবের সাথে এমন কোনো কথা হয়নি। আমি বলেছিলাম কমিটি না হওয়া পর্যন্ত আগের যারা দায়িত্ব ছিল তারাই দায়িত্ব পালন করবেন।
এদিকে স্থানীয় মুসল্লী ও দাতা সদস্যেরা খোপ প্রকাশ করে বলেন পুলিশের তদন্ত উপেক্ষা করে মসজিদে উপস্থিত হয়ে পূর্বের কমিটির লোকজন ও দাতা সদস্যদের বাদ দিয়ে কোনো আলোচনা ছাড়াও স্থানীয় মুসল্লী ও দাতা সদস্যদের সাথে প্রতারনা করে ক্ষমতার দাপটে ইউপি চেয়ারম্যানের কাছের লোককে মসজিদে দায়িকত্ব দিয়েছেন আগরদাড়ী ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলন।
এঘটনায় চারিদিকে জনমনে নানা কথাবার্তা গুঞ্জন শুরু হয়েছে এ কেমন চেয়ারম্যান? আপোষ মিমাংসা না করে ধর্মী প্রতিষ্ঠান নিয়ে মেতে উঠেছে! চেয়ারম্যান বলে কথা?
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.