ইউনাইটেডকে হারিয়ে কমিউনিটি শিল্ড শিরোপা সিটির

বিটিসি স্পোর্টস ডেস্ক: নির্ধারিত সময়ের খেলায় শুরু আর শেষের পার্থক্যটা আকাশ-পাতাল। তবুও ফল বের করার জন্য আশ্রয় নিতে হয় টাইব্রেকারের।
যেখানে ৭-৬ ব্যবধানে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে কমিউনিটি শিল্ডের শিরোপা জিতেছে ম্যানচেস্টার সিটি। এই টুর্নামেন্টে এটি তাদের সপ্তম শিরোপা। এনিয়ে টানা দ্বিতীয়বার কমিউনিটি শিল্ড নির্ধারিত হলো পেনাল্টি শুটআউটে
ওয়েম্বলি স্টেডিয়ামে ৮০ মিনিটের আগপর্যন্ত তেমন কোনো আক্রমণ করতে পারেনি কোনো দলই।  ৮২ মিনিটে গিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ডেডলক ভাঙেন আলেহান্দ্রো গারনাচো। ব্রুনো ফার্নান্দেসের পাস পেয়ে বাঁ প্রান্ত দিয়ে বক্সে ঢোকেন তিনি। সেখান থেকে বাঁ পায়ের দারুণ এক শটে সিটি গোলরক্ষককে পরাস্ত করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।
কিন্তু সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ইউনাইটেড। ৮৯ মিনিটে সিটির ত্রাণকর্তা হন বদলি হিসেবে নামা বের্নার্দো সিলভা। অস্কার ববের ক্রস থেকে তার হেডেই সমতা ফেরায় পেপ গার্দিওলার দল।
৯০ মিনিটের লড়াইয়ে দুই দল ১-১ ব্যবধানে অবিচ্ছিন্ন থাকায় খেলা গড়ায় পেনাল্টি শুটআউটে। শুরুতে সিটির হয়ে সিলভা পেনাল্টি মিস করলেও পরে ইউনাইটেডের হয়ে পেনাল্টি মিস করেন জ্যাডন সাঞ্চো ও জনি ইভান্স। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.