ইংল্যান্ড সিরিজের আগেই ভারতীয় শিবিরে দুঃসংবাদ

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগেই ভারতীয় শিবিরে দুঃসংবাদ। সিরিজ শুরুর আগে তিন দিনের প্রস্তুতি ম্যাচে কয়েক ওভার বল করার পরই চোট পান মধ্যপ্রদেশের পেসার আবেশ খান। তার চোট সারিয়ে ওঠার আগেই আঙুলে চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর। এর আগে চোটাক্রান্ত হন ওপেনার শুভমান গিল।
এর আগে ২০১৮ সালে ইংল্যান্ড সফরে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পেয়ে আয়ারল্যান্ড থেকেই দেশে ফিরে এসেছিলেন ওয়াশিংটন সুন্দর। ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে অক্ষর প্যাটেল সুযোগ পেতে পারেন।
শুভমান গিল, ওয়াশিংটন সুন্দর আর আবেশ খানেই নন, চোটে আছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও সহঅধিনায়ক আজিঙ্কা রাহানেও।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে জানানো হয়, কোহলির ব্যাক স্টিফনেস রয়েছে, তার ঘাড় ঘোরাতে সমস্যা হচ্ছে। অন্যদিকে আজিঙ্কা রাহানের হ্যামস্ট্রিং ইনজুরি রয়েছে। তবে আশা করা হচ্ছে প্ৰথম টেস্ট শুরুর আগেই দুজন ফিট হয়ে যাবেন।

বিসিসিআইয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, সোমবার রাত থেকেই ঘাড়ে স্টিফনেস অনুভব করছেন কোহলি। তারপর তাকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। অন্যদিকে বাঁ পায়ের হ্যামস্ট্রিং ফুলে রয়েছে রাহানের। তারপর ইঞ্জেকশন পুশ করা হয়েছে।
আগামী ৪ আগস্ট ইংল্যান্ডে নটিংহ্যামে জো রুটের নেতৃত্বাধীন দলের বিপক্ষে খেলবেন বিরাট কোহলিরা। এর পর লর্ডস, লিডস, লন্ডন ও ম্যাঞ্চেস্টারে হবে সিরিজের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ আর পঞ্চম টেস্ট ম্যাচটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.