আ. লীগ-বিএনপি সংঘর্ষে রণক্ষেত্র মৌলভীবাজার

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে আওয়ামী লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার (১১ মার্চ) দুপুরে শহরের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ২টি গাড়ী ভাঙচুর করা করা হয়। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেন।
জেলা বিএনপির সহসভাপতি ফয়জুল করিম ময়ূন বলেন, দুপুর ১টার দিকে শহীদ মিনার থেকে শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্তুতিকালে ছাত্রলীগ ও যুবলীগ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সসয় জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানসহ সংগঠনের প্রায় ১৫ জন আহত হয়েছে
জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন বলেন, শহীদ মিনার থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছিল। এ সময় কে বা কারা মিছিলের মধ্যে ঢিল মারে এরপর থেকেই এ সংঘর্ষের সৃষ্টি হয়।
অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাছের রিকাবদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। কে বা কারা এ সংঘর্ষ ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আনা হবে।
এর আগে মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ মিনার প্রাঙ্গণে বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে মানববন্ধনের জন্য জড়ো হয়েছিলেন বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মৌলভীবাজার প্রতিনিধি মো. সাহেব আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.