আ. লীগ কোনো চক্রান্তকে ভয় পাই না : স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগ কখনো কোনো চক্রান্তে বিশ্বাস করে না। জনগণের ভোট ও সমর্থন নিয়ে আওয়ামী লীগ চলে। কোনো ষড়যন্ত্র কিংবা চক্রান্তকে আমরা ভয় পাই না। এগুলো মোকাবিলা করেই আমরা চলছি।
শনিবার (১১ মার্চ) দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিভিন্ন রাজনৈতিক দল ইলেকশনের সময় প্রোপাগান্ডা বাস্তবায়ন করবে এটাই স্বাভাবিক। বিরোধী দল বলুন কিংবা ভিন্নমতের রাজনীতি বলুন সবাই যার যার কৌশল অবলম্বন করবে। কিন্তু কেউ যদি কোনোপ্রকার বিশৃঙ্খলার চেষ্টা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তারা তাদের কাজ করবে।
গুলিস্তানসহ সাম্প্রতিক সময়ে কয়েকটি স্থানে বিস্ফোরণের ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, গোয়েন্দা সংস্থা এখন পর্যন্ত যে প্রতিবেদন দিয়েছে তাতে এখনো পর্যন্ত কোনো নাশকতা তথ্য মেলেনি। নাশকতা পরিকল্পনার কোনো সংবাদও আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আসেনি।
তিনি বলেন, প্রতিটি বিস্ফোরণস্থলে বিশেষজ্ঞ দল, বম্ব ডিসপোজাল ইউনিট, সেনাবাহিনী ও পুলিশের বিশেষজ্ঞ দল কাজ করছে। এখন পর্যন্ত অনুসন্ধান চলছে, গ্যাস থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গুলিস্তানের সিদ্দিকবাজারের ঘটনায় এমনটাই অনুমান করা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, বিক্রমপুর সমিতির সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, মহাসচিব মো. জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.