আ. লীগে মতপার্থক্য থাকলেও স্বার্থে সবাই এক : শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি: আওয়ামী লীগে নেতাকর্মীদের মধ্যে মতপার্থক্য থাকলেও দেশের স্বার্থে সবাই এক বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।
শুক্রবার (২৮ জুন) নরসিংদীর মনোহরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী (৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী) উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে সামান্য কিছু মতপার্থক্য থাকলেও দেশের স্বার্থে আমরা এক ও ঐক্যবদ্ধ। সকলে মিলে সম্মিলিতভাবে স্বাধীনতা বিরোধী শক্তির যেকোনো ধরনের অপতৎপরতা ও ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
মনোহরদী উপজেলা আওয়ামী সভাপতি মু. ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়ের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লায়ন এম এস ইকবাল আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হোসেন মিলন, সাধারণ সম্পাদক মো. তৌহিদুল আলম এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ অন্যান্য নেতারা।
সমাবেশ শেষে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়। হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে র‍্যালিটি মনোহরদী বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.