আ. লীগের দুর্নীতি ও খুন-গুমের বিচার হবে : জাহিদ

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ এফ এম জাহিদ হোসেন বলেছেন, বিএনপির আন্দোলনের মুখেই আওয়ামী লীগ সরকারের পতন হবে। এরপরই নিরপেক্ষ সরকারের মাধ্যমে জনগণের ভোটে নির্বাচিত জাতীয় সরকারই আওয়ামী লীগের দুর্নীতি ও খুন-গুমের বিচার করবে।
আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে রাজশাহী মহানগরীর ঐতিহাসিক ভুবন মোহন পার্কে বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১০ দফা দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে ডা. জাহিদ বলেন, বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত রাজশাহী থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। এই আন্দোলনের মুখে সরকার গদি ছাড়তে বাধ্য হবে, সংসদ বিলুপ্ত হবে, নিরপেক্ষ সরকার গঠিত হবে, নির্বাচন কমিশন হবে এবং জনভোটে জাতীয় সরকার গঠিত হবে।
এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘রোজায় আন্দোলন হবে। ঈদে আন্দোলন হবে। বর্ষাতেও আন্দোলন হবে। এ বছর শেখ হাসিনার শেষ বছর। পাশেই রাজশাহীর সীমান্ত। এই সীমান্ত দিয়ে যাতে আওয়ামী লীগের ক্রিমিনালরা ভারতে পালাতে না পারে সে বিষয়ে বিএনপির নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।’
সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশা ও সদস্য সচিব মামুনুর রশিদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.