আ.লীগের চূড়ান্ত মনোনয়ন ৩ সিটিতে পেলেন যারা

 

বিটিসি নিউজ ডেস্কআজ শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিন সিটিতে তিন জনকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী হিসেবে। দলটি একইসঙ্গে কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনসহ আরও কয়েকটি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দিয়েছে।

সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, আসন্ন তিন সিটি নির্বাচনে রাজশাহীতে এইচ এম খায়রুজ্জামান লিটন, সিলেটে বদর উদ্দিন আহমদ কামরান ও বরিশালে সাদিক আবদুল্লাহকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ ছাড়া এম এ মতিনকে কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওই সভায় তিন উপজেলা, পাঁচ পৌরসভা ও ১০ ইউনিয়নে দলের প্রাথী চূড়ান্ত করা হয়েছে।রাজশাহী, সিলেট ও বরিশাল সিটিতে আগামী ৩০ ‍জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন আগমী ২৮ জুন। আর মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ ও ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ৯ জুলাই।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.