আড়াইহাজারে দেশীয় অস্ত্র-ককটেলসহ ৯ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে দেশীয় অস্ত্র ও ককটেলসহ ডাকাতদলের ৯ সদস্যকে গ্রেফতার করেছেন র‍্যাবের সদস্যরা।
বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার সরাবদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি ককটেল, তিনটি ছুরি, একটি কাটার, দুটি ক্রোবার, পাঁচটি টেঁটা, ১৩টি টর্চ লাইট, একটি রূপার চেন, ২৪ হাজার ৯০০ টাকা ও ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতাররা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী এলাকার মৃত আবু তালেবের ছেলে আবুল কাশেম (৩৩), ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের তেজখালী এলাকার মৃত নীল মিয়ার ছেলে বাবু (২৬), আড়াইহাজারের কাজীপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে ওমর ফারুক (২৭), গোপালদি দাইরানি এলাকার মৃত মোস্তফার ছেলে লিটন (২৪), মারুবাদী এলাকার নূর মোহাম্মদের ছেলে সবুজ (২৮), নরসিংদীর মাধবদীর চকড়িয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৮), আড়াইহাজারের জুকার দিয়া এলাকার লম ভূঁইয়ার ছেলে রুমন ভূইয়া (২৫), গোপালদী এলাকার আলমের ছেলে আশরাফুল (১৯) ও কলাগাছিয়া এলাকার আব্দুল করিম মিয়ার ছেলে জুয়েল রানা (২২)।
র‍্যাব জানায়, ১৯ সেপ্টেম্বর রাতে ১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল হাইজাদী ইউনিয়নের সরাবদী আতাদী চকের বাড়ি ও উদয়দী গ্রামের আটটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটায়। এ সময় ডাকাতদের মারধরে পাঁচজন আহত হন। ডাকাতদল স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে যায়। গ্রেফতারদের স্বীকারোক্তিতে জানা যায় যে, তারা ওই ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত ছিলেন। তাদের বিরুদ্ধে আগের একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.