আসুন-স্বাধীনতায় বাঁচি-বাঁচাই স্বাধীনতাকে – চেয়ারম্যান : বিএমএসএস

হবিগঞ্জ প্রতিনিধি: আজ ঐতিহাসিক ২৬ মার্চ। বাঙালির পরাধীনতার শৃঙ্খল মুক্তির দিন বহু কাঙ্খিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বিশ্বের বুকে মাথা উঁচু করে লাল-সবুজের পতাকা ওড়ানোর দিন।
১৯৭১ সালের ঐতিহাসিক এই দিনে বাংলাদেশের স্বাধীনতা ঘোষিত হয়েছিল। বাঙালী ও বাংলাদেশের ইতিহাসের পৃষ্ঠা রক্তে রাঙিয়ে, আত্মত্যাগের অতুলনীয় মহিমায় দৃষ্টান্ত সৃষ্টি করে উনিশশত একাত্তর সালের এই দিনে যে সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল এ দেশের মানুষ, তা দীর্ঘ নয় মাসের মুক্তিযুদ্ধে এক সাগর রক্তের বিনিময়ে ও লক্ষ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিণিময়ে স্বাধীনতা অর্জন তার চূড়ান্ত পরিণতি। রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের সূচনার সেই গৌরব ও অহঙ্কারের দিন।
আজ পরম শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী মহাণ বীর সেনানী শহীদদের।
গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি স্বাধীনতার মহান স্থপতি ও স্বপ্নদ্রষ্টা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে; যার জন্য আজ আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের নাগরিক।
২৬ মার্চ মহাণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র পক্ষ থেকে মহাণ মুক্তিযুদ্ধের সকল বীর সেনানী শহীদদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা আর মাগফিরাত কামনা করছি এবং জীবন্ত কিংবদন্তী মহাণ মুক্তিযোদ্ধাদের জানাই সশ্রদ্ধ সালাম।
সাথে সাথে বিএমএসএস এর সকল নেতৃবৃন্দ, সাংবাদিক, কলামিস্ট গণমাধ্যমকর্মী সহ স্বাধীনতাপ্রিয় সকল দেশবাসীকে জানাই মহাণ স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভেচ্ছা।
আসুন স্বাধীনতায় বাঁচি-বাঁচাই স্বাধীনতাকে।
”শ্রদ্ধান্তে ও শুভেচ্ছান্তে”
খন্দকার আছিফুর রহমান
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.