আশুলিয়ায় যাত্রীবাহী বাসে মিলল স্যুটকেস বন্দী তরুণীর গলিত লাশ

বিশেষ প্রতিনিধি: আশুলিয়ায় যাত্রীবাহী দূরপাল্লার একটি বাস থেকে স্যুটকেসবন্দী অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গতকাল শনিবার (১৪ মার্চ) রাতে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় সেবা গ্রীন লাইন নামে দূরপাল্লার একটি পরিবহন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নবীনগরের সেবা গ্রীন লাইন পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তাদের বাসটি রাজধানীর গাবতলী থেকে গোপালগঞ্জে যাত্রী পরিবহন করে। গত শুক্রবার (১৩ মার্চ) দুপুর আড়াইটায় তাদের কাউন্টারের ১৯ জন যাত্রীসহ মোট ৪০ জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় বাসটি। পরে আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যায়নি বলে তাদের জানায় বাসটির স্টাফরা। পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছলে ওই যাত্রীর বাসের বক্সে রেখে যাওয়া একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়।

এ সময় স্যুটকেসটির মালিক না পেয়ে আবারো একই বাসে ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেওয়া হয়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে গতকাল শনিবার রাতে গাবতলী থেকে বাসটির চালক লালু মিয়া, সুপারভাইজর সবুজ শেখ ও হেল্পার নয়নকে নিয়ে নবীনগরে পাঠায়। এরপর আশুলিয়া থানা পুলিশ ও পিবিআই’র কর্মকর্তারা স্যুটকেস খুলে এক তরুণীর লাশ বের করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাতে নবীনগর এলাকায় বাসটির বক্স খুলতেই এর ভেতর থেকে উটকো গন্ধ বের হতে থাকে। পরে পিবিআই ও পুলিশের উপস্থিতিতে কালো রঙের স্যুটকেসটি খোলা হলে এর ভেতর থেকে এক তরুণীর রক্তাক্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ওই তরুণীর পরনে কেবল একটি হলুদ রঙের পায়জামা ও অন্তর্বাস ছিল।’

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) ফজলুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ওই তরুণীকে হত্যার পর তার লাশ স্যুটকেসে ভরে যাত্রীবেশে কৌশলে বাসের বক্সে রেখে গেছে হত্যাকারী। তার বয়স ২৪-২৫ হবে। তবে কীভাবে এবং কেন ওই তরুণীকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না।

তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.