আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার দুর্ঘটনায় দম্পতি দগ্ধ

ঢাকা প্রতিনিধি: আজ বুধবার আশুলিয়ায় সিলিন্ডারের গ্যাস থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় পোশাক শ্রমিক দম্পতি অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আজ সকালে আশুলিয়ার জামগড়ার চিত্রশাইল এলাকার কফিল উদ্দিনের ৩ তলা বাড়ির নীচতলা এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধ দম্পতি হলো-মো. রফিকুল ইসলাম ও লাইজু বেগম।

তারা দুই জনই আশুলিয়া স্টার লিং পোশাক কারখানায় চাকরি করেন এবং তাদের গ্রামের বাড়ির টাঙ্গাইলের গোপালপুর থানার পাথালীয়া গ্রামে।

এ ঘটনায় দগ্ধ লাইজু বেগমের বাবা মো. হৃদয় হোসেন প্রতিবেশীদের খবরের ভিত্তিতে মেয়ের বাসায় ছুটে যান। পরে দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, মেয়ে লাইজু বেগম প্রায় ৮০ শতাংশ ও মেয়ের জামাই রফিকুল ইসলামের ৩০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়য়ে আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন বিটিসি নিউজকে জানান, ধারনা করা হচ্ছে রাতে রান্না করে সিলিন্ডার গ্যাসের চুলা ভালো মতো বন্ধ করা হয়নি। ফলে গ্যাস বের হয়ে কক্ষে ছড়িয়ে পরে।

এ অবস্থায় সকালে আবার রান্না করতে গিয়ে আগুন জ্বালাতে গেলে পুরো কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এসময় স্বামী-স্ত্রী উভয় দগ্ধ হয়।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.