আশুলিয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যার পর সন্তানকে নিয়ে পালিয়ে যায় স্বামী। ঘটনার দুই দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাব-৪ ও র‍্যাব-১৩-এর যৌথ অভিযানে তাকে রংপুর থেকে গ্রেপ্তার করা হয়।
শুক্রবার (২৩ জুন) দুপুরে র‌্যাব-৪ এর সাভারের নবীনগর ক্যাম্পে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।
গ্রেপ্তারকৃত ফারুক হোসেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মুকুন্দপুর গ্রামের বাসিন্দা।
র‌্যাব জানায়, স্ত্রী শিমু পরকীয়ায় জড়িয়ে পড়েছেন বলে সন্দেহ করতেন স্বামী ফারুক হোসেন। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বাগবিতণ্ডা হতো। সোমবার (১৯ জুন) দিনগত রাতে একই বিষয় নিয়ে আবারও তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সবজি কাটার ছুরি দিয়ে গলায় আঘাত করে শিমুকে হত্যা করেন ফারুক।
হত্যার পর শিশুসন্তানকে নিয়ে তিনি পালিয়ে যান। এ ঘটনায় আশুলিয়া থানায় নিহতের পরিবার মামলা করলে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফারুককে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বিটিসি নিউজকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছেন ফারুক। ধস্তাধস্তির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাতের কাছে থাকা সবজি কাটার ছুরি দিয়ে শিমুর গলায় ছুরিকাঘাত করে প্রায় দ্বিখণ্ডিত করে মৃত্যু নিশ্চিত করেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.