আশুলিয়ায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার-২

সাভার প্রতিনিধি: ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।
মঙ্গলবার (০২ জুলাই) সকাল ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
এর আগে সোমবার (০১ জুলাই) বিকেলে আশুলিয়ার থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ২৪৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
গ্রেপ্তাররা হলেন- কুষ্টিয়া জেলার মো. শাহাব উদ্দিন সরদার (৬৫) ও তপন সরদার (২৭)। তারা আমের ক্যারেটের মধ্যে লুকিয়ে ফেনসিডিলের চালান সাভারে আনছিলেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
র‍্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে ৫ ক্যারেট আমের মধ্যে লুকিয়ে ফেনসিডিল পরিবহনের সময় দুই কারবারিকে আটক করা হয়। পরে আমের ক্যারেটে লুকানো ২৪৭ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা হয়েছে।
র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেপ্তাররা বেশ কিছুদিন ধরে লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করতেন। পরে সেগুলো ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মো. শামিম আহম্মেদ (শামিম)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.