আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত-১৫

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ সহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।
আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুর দুইটার দিকে উপজেলায় সদর ইউনিয়নে বড়তল্লা গ্রামে সিএনজি অটোরিক্সার সঙ্গে ধাক্কা লাগার ঘটনার জের ধরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, আজ মঙ্গলবার দুপুর দুইটার দিকে বড়তল্লা গ্রামের শেখ বাড়ির মিলন মিয়ার সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে একই গ্রামের আনসার আলী বাড়ির কাউসার মিয়ার ধাক্কা লাগে। এ নিয়ে মিলন মিয়াকে মারধর করেন কাউসার। এ ঘটনার জের ধরে আনসার আলী ও শেখ বাড়ির পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে পুলিশ সহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন।

পরে আশুগঞ্জ থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ৫ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে বিকেল ৩ টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মহিউদ্দিন নামে পুলিশের এক কনষ্টেবল আহত হয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে।

তিনি আরও জানান, পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা রয়েছে। তবে এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.