আলীকদম মাতামুহুরী নদীতে নারী শ্রমিকের  লাশ উদ্ধার 

 
বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের মাতামুহুরী নদী বাবুপাড়াস্হ বুজিখালের মুখে নৌকা ডুবে নিখোঁজ ২ নারী শ্রমিকের মধ্যে মুন্নি আক্তার (২৫) নামের এক নারী শ্রমিক এর লাশ পাওয়া যায়। খোজ নিয়ে জানা যায় তার বাড়ী আলীকদম ১নং সদর ইউনিয়নের সিলেটি পাড়ায়। নিখোঁজ হওয়া দুই জনের মধ্যে একজনের লাশ উদ্ধার হলেও অন্য দিকে এখনোও মেলেনি নারী শ্রমিক সেনোয়ারা বেগমের লাশ।
আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নের মংচিং হেডম্যান পাড়া এলাকার মাতামুহুরী নদীর চৈক্ষ্যং খালের মুখে স্হানীয়রা নদীতে গেলে মহিলার লাশটি দেখতে পাই।  উক্ত লাশটি দেখে পুলিশকে খবর দিলে, পুলিশ এবং নিখোঁজ মুন্নী আক্তারের আন্তীয় স্বজনরা এসে লাশ সনাক্ত করেন।
আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) কাজী রকিব উদ্দীন বিটিসি নিউজকে জানান – লাশ সনাক্ত করা হয়েছে, এই বিষয়ে আলীকদম থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৪/০৯/২০১৯, লাশ ময়না তদন্তের জন্যে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য:  যে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার সময় কাজ শেষ করে বাড়ি ফেরার সময় আলীকদম উপজেলার মাতামুহুরী নদীর বুজিখালের মুখে (মোহনায়) এলাকায় নৌকা ডুবি এ ঘটনা ঘটে। এ সময় নৌকা পারাপারের সময় মোট আট জনের মধ্যে ৬ জন উদ্ধার হলেও বাকি ২ জনকে খোঁজে পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.