আলীকদম থানার নতুন (ওসি) কাজী রকিব উদ্দিন সাথে শুভেচ্ছা বিনিময় করেন পল্লী চিকিৎসক নেতৃবৃন্দরা 

     
বান্দরবান প্রতিনিধি:  বান্দরবানের আলীকদমে নবাগত অফিসার ইনচার্জ (ওসি)  কাজী রকিব উদ্দীনের সাথে আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর সদস্যরা ফুলের শুভেচ্ছা বিনিময় করেছে।
আজ শুক্রবার বিকাল ২ টা ৩০ মিনিটের সময় শুভেচ্ছা বিনিময় কালে উপস্হিত ছিলেন আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি এস,এম সরোয়ার আলম,আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর  সাধারণ সম্পাদক স্বপন কান্তি দাশ, আলীকদম বাজার ব্যবসায়ী সমিতি ও পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ কায়েস উদ্দীন, আলীকদম বাসর্টার মিনাল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর আইন সম্পাদক রফিকুল ইসলাম ও আলীকদম পল্লী চিকিৎসক  কল্যাণ এসোসিয়েশন সমিতির নেতৃবৃন্দ।
পল্লী চিকিৎসকদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে নবাগত (ওসি) কাজী রকিব উদ্দীন বলেন( L.M.F) পল্লী চিকিৎসক পেশা একটি  জনসেবা মূলক পেশা।সঠিক ভাবে রোগ নির্ণয় করে ভাল করে গুণগত মানে চিকিৎসা সেবা দেওয়ার আহব্বান জানান।
তিনি আরো বলেন বর্তমান সময়ে সারাদেশে  ডেঙ্গু রোগে আক্রান্ত  রোগীর সংখ্যা অনেক বেশি, তাই আলীকদমে ডেঙ্গু রোগের বিষয়ে জনসচেতনার জন্য কাজ করতে বলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.