আলমডাঙ্গায় আন্তঃজেলা গরুচোর চক্রের ৬ সদস্য আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে আন্তঃজেলা গরুচোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তিনটি গরু ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।
আজ বুধবার (০৭ এপ্রিল) ভোরে তাদের আলমডাঙ্গা মুন্সিগঞ্জ রেলগেট এলাকা থেকে আটক করে পুলিশ।

আটকরা হলেন: আলমডাঙ্গা উপজেলার বাদেমাজু গ্রামের ফারুক হোসেন, নাগদা গ্রামের বিপ্লব, কাবিলনগর গ্রামের জকিম উদ্দিন, দামুড়হুদা উপজেলা শাহিন আলী, সদর উপজেলার নফরকান্দি গ্রামের আলিম হোসেন ও মোমিনপুর গ্রামের সোহাগ আলী।

জানা যায়, কুষ্টিয়া থেকে আন্তঃজেলা গরুচোর চক্রের সদস্যরা ট্রাকযোগে গরু চুরি করে চুয়াডাঙ্গায় নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ মুন্সিগঞ্জ রেলগেট এলাকায় বুধবার ভোরে অবস্থান নেয়। এ সময় পুলিশ একটি ট্রাককে দাঁড়াতে সিগন্যাল দিলে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রেলগেটের গেট ফেলে ট্রাকটি আটক করা হয়। পরে ট্রাক থেকে তিনটি চোরাই গরু ও ট্রাকসহ ৬ জনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বিটিসি নিউজকে বলেন, আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা চুয়াডাঙ্গাসহ পার্শ্ববর্তী জেলা থেকে ট্রাকযোগে গরু চুরি করত। এতে কৃষক ও গ্রামের সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হতো। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আটক গরুগুলো কুষ্টিয়া থেকে চুরি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.