আরেকটি ‘সারপ্রাইজ ট্রফি’ পেয়ে চমকে গেলেন মেসি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইউরোজয়ী ইতালিকে উড়িয়ে ‘ফাইনালিসিমা’ ট্রফি জিতেছে আর্জেন্টিনা। বুধবার রাতে শিরোপা হাতে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দলটির অধিনায়ক লিওনেল মেসি।
একই রাতে আরেকটি ট্রফি পেয়েছেন মেসি, যা তাকে চমকে দিয়েছে। যে ট্রফিকে মেসি ও আর্জেন্টিনার জন্য  ‘সারপ্রাইজ গিফট’ বলা হচ্ছে। 
এদিন মেসির হাতে কোপা আমেরিকার একটি রেপ্লিকা ট্রফি তুলে দেন দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন বা কনমেবল সভাপতি আলেসান্দ্রো ডমিঙ্গেজ। এ ট্রফি শুধু মেসির সম্মানে আলাদা করে বানানো।
গত বছর চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনার কোপা আমেরিকার শিরোপা জয়ের ট্রফির রেপ্লিকা এটি।
ট্রফিটি পেয়ে দারুণ খুশি মেসি। কারণ ফাইনালিসিমা ট্রফির সঙ্গে কোপা আমেরিকার একটি রেপ্লিকা ট্রফিটিও দেশে নিয়ে যেতে পারছেন তিনি।
টুইটারে দুই ট্রফি আর মেসির সঙ্গে ছবি পোস্ট করেছেন আলেসান্দ্রো ডমিঙ্গেজ। কনমেবল সভাপতি লিখেছেন, ‘সর্বশেষ আসরে আর্জেন্টিনা যে কোপা আমেরিকা জিতেছে, তার রেপ্লিকা মেসিকে দিতে পারা আসলেই খুব আনন্দের।’
আর্জেন্টিনা ও মেসির পারফরম্যান্সেরও ভূয়সী প্রশংসা করে তিনি লিখেছেন, ‘যদি আলবিসেলেস্তেরা এমন উঁচুমানের খেলা চালিয়ে যেতে পারে, তবে বিশ্বকাপে তারা শিরোপার দাবিদারদের মধ্যে একটা থাকবে। এগিয়ে চলো মেসি, এগিয়ে চলো আর্জেন্টিনা।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.