আরএমপি ডিবি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামী হলো: রাজশাহী জেলার চারঘাট থানার বামনদীঘি মধ্যপাড়া গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা বাবু(২৭) ও পুঠিয়া থানার জয়পুর গ্রামের মোঃ সাজদুর রহমানের ছেলে মোঃ শাহাদত শান্ত(১৯)।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (৭০ অক্টোবর) ২০২১ সকাল ১০.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার পশ্চিম বুধপাড়া  এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ১০.৫০ টায় মতিহার থানার পশ্চিম বুধপাড়া  এলাকা হতে আসামী মোঃ মাসুদ রানা বাবু ও মোঃ শাহাদত শান্তকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদরমোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে  তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.