আরএমপি ডিবি’র অভিযানে ৫ জুয়াড়ি আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৫ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ২০২২ রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার প্যারামেডিকেল বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে হতে জুয়া খেলা অবস্থায় ৫ জুয়ারিকে আটক করে। এ সময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।
গ্রেফতারকৃত আসামীরা হলো: মোঃ আঃ কাদের(৬৫), মোঃ শাজাহান(৫৬), মোঃ দুলু শেখ(৬০), মোঃ নজরুল ইসলাম (৬০), মোঃ তোফাজ্জল ইসলাম(৫৪)।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.