আরএমপি ডিবি’র অভিযানে হেরোইন-গাঁজাসহ আটক-৩

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গতকাল ১১ মার্চ ২০২১ বেলা ০৫.০৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে আরএমপি’র কাটাখালী থানার কুখন্ডি সোনারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ০২ কেজি গাঁজা সহ রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি সোনারপাড়া গ্রামের মোঃ আঃ সাত্তারের স্ত্রী মোসাঃ মাহমুদা খাতুন (২১) ও একই গ্রামের মৃত আঃ করিমের ছেলে মোঃ জামাল উদ্দিন(৩৫)কে আটক করে।
অপর আরেকটি ঘটনায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অন্য একটি টিম গতকাল ১১ মার্চ ২০২১ বেলা  ০৫.৫৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকায় অভিযান চালিয়ে ১০৫ গ্রাম হেরোইন ও ৫০০ গ্রাম গাঁজাসহ ০১ ব্যক্তিকে তার অটোরিক্সাসহ আটক করে ।
আটককৃত হলো বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁ গ্রামের মোঃ তারেকের ছেলে মোঃ সাইহানুর রহমান ওরফে জজ (৩৫)। আসামী মোঃ সাইহানুর রহমান ওরফে জজ (৩৫) এর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.