আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা ও নগদ টাকা সহ গ্রেপ্তার-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রয় লব্ধ নগদ টাকাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি হলেন, মো: সনি (৩৮) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোজাম্মেলের মোড় এলাকার মৃত সাইদুলের ছেলের।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২২ মে ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম রাত ১১ টায় রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সনিকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রয় লব্ধ নগত টাকা উদ্ধার হয়। পলাতক আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উক্ত গাঁজা গুলো বিক্রয়ের জন্য পলাতক আসামির কাছ থেকে ক্রয় করেছে। তারা দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। আসামি সনির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৬টি মামলা রয়েছে এবং পলাতক আসামির বিরুদ্ধেও আরএমপি’র বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৩টি মামলা রয়েছে।
গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.