আরএমপি ডিবি’র অভিযানে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত হলো: ১। মোঃ জহুরুল (২১)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মালকামলা গ্রামের মোঃ বাবুলের ছেলে।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় গতকাল ২৪ ফেব্রুয়ারি ২০২২ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার তেরখাদিয়া গ্রামের আল রাইসা টাওয়ারের পাশে এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১১ টায় ঘটনাস্থল হতে আসামী মোঃ জহুরুলকে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।
জিজ্ঞাসাবাদে সে জানায়, উদ্ধারকৃত গাঁজা গুলো মহানগরীর বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রির উদ্দেশ্যে তার কাছে রেখেছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.