আরএমপি গোয়েন্দা পুলিশের অভিযানে লাশ বহনকারী গাড়ীর চাঁদাবাজ-দালাল চক্রের ০৭ সদস্য গ্রেফতার

আরএমপি প্রতিবেদক: গতকাল রবিবার ( ২১ ফেব্রুয়ারী) ২০২১ বেলা ১৪.৫৪ ঘটিকায় রাজপাড়া থানার লক্ষীপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ৪র্থ তলায় সিডিএম হসপিটালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন নামে এক ব্যক্তি মৃত্যুবরণ করেন।
সেই মৃত ব্যক্তির আত্মীয় স্বজনরা হাসপাতালের সমুদয় বিল পরিশোধ করে লাশটি নিজ বাড়ী মেহেরপুর জেলায় নেওয়ার জন্য নিজস্ব এ্যাম্বুলেন্সে উঠানোর সময় লাশ বহনকারী গাড়ীর স্থানীয় চাঁদাবাজ ও দালাল চক্রের সদস্য রাজপাড়া থানার লক্ষীপুর প্যারামেডিকেল রোডের মৃত মোসলেম খানের ছেলে মোঃ আব্দুল্লাহ (৩২) ও দাসপুকুর বৌবাজার মসজিদের পার্শ্বের মৃত রবিউল ইসলামের ছেলে মোঃ রাজন (৩৫) লাশের আত্মীয় স্বজনদের নিকট বলে এখান থেকে কোন লাশ নিজ এলাকায় নিয়ে যেতে হলে আমাদের রাজশাহীর এ্যাম্বুলেন্স যোগেই নিয়ে যেতে হবে। অন্যথায় নিজেস্ব এ্যাম্বুলেন্সে নিয়ে যেতে চাইলে আমাদের স্থানীয় লাশ বহনকারী মাইক্রো সমিতিকে ১০,০০০/- টাকা চাঁদা দিতে হবে।
লাশের আত্মীয়-স্বজন মহানগর গোয়েন্দা শাখায় সংবাদ দিলে ঘটনার পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের দিক নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে ডিবির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে উপরোক্ত দুইজন চাঁদাবাজকে গ্রেফতার করেন। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রামেক হাসপাতাল ও বে-সরকারী হাসপাতাল এবং ক্লিনিক হতে লাশ বহনকারী গাড়ীর সংঘবদ্ধ চাঁদাবাজ ও দালাল চক্রের অপর সদস্য ৩। মোঃ বাদশা (৪০), ৪। মোঃ এমদাদুল হক (৪০), ৫। মোঃ বিপ্লব (৫০), ৬। মোঃ জাহিদ হাসান (২৬) ও ৭। মোঃ জানারুল ইসলাম (২৮) গণদেরকে গ্রেফতার করা হয়।
এ সংক্রান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.