আরএমপি’র শাহমখদুম থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বোয়লিয়া মডেল থানার ফিরোজাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামি গৌতম কুমার সাহা পাবনা জেলার বেড়া থানার নগরবাড়ি এলাকার মৃত গৌড় চন্দ্র সাহার ছেলে। বর্তমানে সে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পবাপাড়া এলাকায় বসবাস করে।
ঘটনা সূত্রে জানা যায়, আসামি গৌতম কুমার সাহার বিরুদ্ধে আরএমপি’র শাহমখদুম থানায় আদালতের মামলায় ১ বছর কারাদণ্ড ও ৮০ লক্ষ ৬০ হাজার টাকা অর্থদণ্ড গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামি গৌতমকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে শাহমখদুম থানা পুলিশ। গতকাল ২৬ মে ২০২৪ খ্রিস্টাব্দ দিবাগত রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি গৌতম বোয়লিয়া মডেল থানার ফিরোজাবাদ এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: জাহিদ হাসান ও তাঁর টিম গতকাল দিবাগত রাত সাড়ে ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি গৌতমকে বোয়লিয়া মডেল থানার ফিরোজাবাদ থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.