আরএমপি’র মতিহার থানার অভিযানে চোরাই মালামাল সহ গ্রেপ্তার-১

 

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর মতিহার থানার হরিজন পল্লি এলাকার একটি বাড়ি থেকে চুরির ঘটনায় এক জনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি সেলাই মেশিন, মোবাইল ফোন ও এক জোড়া স্বর্ণের বালা উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামি হলো শ্রী অন্তর (২০) রাজশাহী মহানগরীর মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় সুইপার কলোনির শ্রী মদনের ছেলে।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মতিহার থানার হরিজন পল্লি এলাকার সুমিত্রা গত ২১ জুন ২০২৪ তারিখ বিকাল ৫ টায় বাড়িতে তালা দিয়ে শ্বশুর বাড়ি বেড়াতে যান। পরের দিন সকালে তিনি জানতে পারেন তার বাড়ির ভেন্টিলেটর ভাঙ্গা। সংবাদ পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখেন যে, একটি ল্যাপটপ, মোবাইলই ফোন, সেলাই মেশিন ও এক জোড়া স্বর্ণের বালাসহ নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে। তিনি কয়েক জনের নাম উল্লেখ করে মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করেন।
আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।
মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই মো: সাহাবুল ইসলাম ও তার টিম গত ২৬ জুন বিকাল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি অন্তরকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামি অন্তরের কাছ থেকে চুরি হওয়া একটি সেলাই মেশিন, মোবাইল ফোন ও এক জোড়া স্বর্ণের বালা উদ্ধার হয়। আসামি অন্তরের বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানায় একটি মাদকের মামলা রয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার ও অন্যান্য চোরাইমাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.