আরএমপি’র অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্য সহ আপন দুই সহোদর ভাই আটক

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে আরএমপি পুলিশ এর প্রতিটি ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার দিবাগত-রাত অর্থাৎ আজ সোমবার ( ২৬ এপ্রিল) ২০২১ ইং তারিখ রাত্রি ২টা ৩০ ঘটিকার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক’সহ দুই সহোদর ভাইকে আটক করেছেন কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
আটককৃত আসামীরা হলেন, নগরীর রাজপাড়া থানাধীন অচিনতলা গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ বাপ্পি হোসেন (২৪) ও মোঃ বাধন হোসেন (১৫)।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আরএমপি কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডল সঙ্গীয় পুলিশ ফোর্স’সহ মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করছিলো। এসময় তাদের কাছে একটি গোপন সংবাদ আসে, দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালানো হয়। এসময় ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন’সহ তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে  আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও প্রেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.