আরএমপির অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার, অপহরণের মূলহোতা গ্রেফতার 

আরএমপি প্রতিবেদক: গত ১৭/০১/২০২১ খ্রিঃ যশোর জেলার অভয়নগর থানাধীন একতারপুর গ্রামের মোঃ আবুল হোসেন এর ছেলে মোঃ সোয়েব আলী এর অভিযোগের ভিত্তিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি চৌকস দল অপহরণকৃত ভিকটিম মোঃ মহিউদ্দিন খান (২১)কে আধুনিক তথ্য প্রযুক্তি ও ছন্মবেশ ধারণের মাধ্যমে অভিযান পরিচালনা করে ১৮/০১/২০২১ খ্রিঃ রাত্রী ০২.৪৫ ঘটিকায় রাজশাহী সিটি কর্পোরেশন (নগর ভবন) এর সামনে একটি অপহরণকারী দলের নিকট হতে অক্ষত অবস্থায় উদ্ধার করে এবং অপহরণকারী দলের মূলহোতা আসামী মোঃ শহিদুল ইসলাম (২৭)কে হাতেনাতে গ্রেফতার করে।
ভিকটিম মোঃ মহিউদ্দিন (২১), পিতা-মোঃ নাছির উদ্দিন, সাং-ঘোড়া বটতলা, থানা-অভয়নগর, জেলা-যশোরকে গত ১৭/০১/২০২১ খ্রিঃ সময় আনুমানিক ১৭.০০ ঘটিকায় চন্দ্রিমা থানাধীন খড়খড়ি সিএনজি পাম্পের নিকট হতে আসামী ১। মোঃ শহিদুল ইসলাম (২৭), পিতা-মৃত হোসেন আলী, মাতা-মোসাঃ সামাছুন নাহার, সাং-রামকৃষ্ণপুর মোল্লাপাড়া, থানা-চাঁপাই নবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাই নবাবগঞ্জ সঙ্গীয় ৪/৫ জন অজ্ঞাতনামা অপহরণকারীদের সহায়তায় অপহরণ করে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে মারপিট ও প্রাণ নাশের হুমকি দিয়ে ভিকটিমের পরিবার এবং তার পরিচিত জনদের মোবাইল ফোনে বার বার ফোন করে ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা মুক্তিপণ দাবী করে।
এই সংক্রান্তে চন্দ্রিমা থানার মামলা নং-১৫, তারিখ-১৮/০১/২০২১ খ্রিঃ, ধারা-৩৬৫/৩২৩/৩৮৫/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দপূর্বক ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।
জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.