আরএমপিতে ট্রাফিক আইন প্রতিপালনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরী’র ট্রাফিক অফিসে ট্রাফিক আইন প্রতিপালন সংক্রান্তে চালকদের নিয়ে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকাল সাড়ে ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে আরএমপি’র ট্রাফিক অফিসে ট্রাফিক আইন প্রতিপালন সংক্রান্তে চালক ও অভিভাবকদের নিয়ে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক সভার আয়োজন করা হয়।
সভায় আরএমপি’র ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) অনির্বান চাকমা ট্রাফিক আইন প্রতিপালনসহ সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যানজট নিরসনে চালকদের সচেতন করার লক্ষ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়াও তিনি ট্রাফিক সিগন্যাল মেনে গাড়ি চালানো, অতিরিক্ত গতি পরিহার করা এবং  ঘন ঘন লেন পরিবর্তন না করাসহ গাড়ির বৈধ প্রয়োজনীয় কাগজ সাথে রেখে গাড়ি চালানোর কথা বলেন। এবং দুর্ঘটনা এড়াতে চালকদের বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) হেলেনা আকতার, পুলিশ পরিদর্শক (প্রশাসন) মাহমুদুন নবীসহ আরএমপি’র ট্রাফিক বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.