আমেরিকার হুক্কা বারে বন্দুকবাজের গুলিতে নিহত-২

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ফের শুটআউট। ফের রক্তে ভিজল আমেরিকার মাটি। শনিবার গভীর রাতে পিটসবার্গের এক হুক্কা বারে বন্দুকবাজের গুলিতে প্রাণ হারিয়েছেন ২ জন। আহত হয়েছেন কমপক্ষে সাতজন।
যদিও হামলাকারীকে এখনও ধরতে পারেনি পুলিশ। কিংবা গত কয়েক বছর ধরে দেশে বন্দুকবাজের হামলা বেড়ে চলেছে তাতে যথেষ্টই উদ্বিগ্ন মার্কিন নাগরিকরা।
রবিবার পিটসবার্গের অ্যালেঘেনি কাউন্টি পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, এদিন ভোরে পেন হিলস এলাকার একটি হুক্কা ও সিগার বারে বন্দুকবাজের হামলার খবর পাওয়া যায়।
ওই খবর পেয়েই জরুরি ভিত্তিতে ওই হুক্কা বারে পৌঁছে যান পুলিশ কর্মকর্তারা। বারের ভিতরে দুই জনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। মৃত দুই জনের একজন পুরুষ ও অন্যজন মহিলা। একই সঙ্গে সাতজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছ।
প্রত্যক্ষদর্শীদের জেরা করে পেন হিলস পুলিশ দফতরের কর্মকর্তারা জানতে পেরেছেন, রবিবার ভোর রাতের দিকে হুক্কা ও সিগার বারে গুলি চালানোর ঘটনা ঘটেছ। আততায়ীর ছোড়া গুলিতে আহত অনেকেই নিজে চিকি‍ৎসার জন্য স্থানীয় হাসপাতালে পৌঁছেছেন।
গুলি চালানোর আগে হুক্কা বারের ম্যানেজার এবং অন্যান্য খদ্দেরদের সঙ্গে হামলাকারীর তুমুল বচসা চলছিল। বারের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছেন পুলিশ কর্মকর্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.