‘আমি শুধু সোনার বারের বাহক’

দিনাজপুর প্রতিনিধি: দুই দিনের ব্যবধানে হিলি সীমান্তে স্বর্ণের বারসহ মোস্তাক হোসেন (২২) নামের আরও একজনকে আটক করেছে বার্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের বিরামপুর ঘাসুড়িয়া সীমান্ত এলাকা থেকে তাকে স্বর্ণের চারটি বারসহ আটক করে ঘাসুড়িয়া বিজিবি ক্যাম্পের সদস্যরা।
ঘাসুড়িয়া ক্যাম্প কমান্ডার হাবিলদার গোপাল চন্দ্র বিষয়টি নিশ্চিত করেছে।
আটক মোস্তক হোসেন ওই এলাকার দবিরুলের ছেলে।
বিজিবির হাতে আটক হওয়া যুবক মোস্তফা হোসেন বলেন, ‘আমি শুধু সোনার বারের বাহক। বিরামপুর এলাকা থেকে এক ব্যক্তি কাটলা বাজার এলাকায় আমার হাতে চারটি সোনার বার দেয়। আমি সোনার বারগুলো ভারতের এক ব্যক্তির কাছে পাঠিয়ে দিই। এর বিনিময়ে আমি ১০০ করে মোট ৪০০ টাকা পাই। কয়েক মাসের মধ্যে আমি দশবার সোনার বার ভারতে পাঠিয়েছি।’
ক্যাম্প কমান্ডার বলেন, ‘বিরামপুর ঘাসুড়িয়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে স্বর্ণ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্তে ওৎ পাতে বিজিবি। পরে মোস্তাককে সন্দেহ হলে তল্লাশি করে শরীরে বিশেষভাবে রাখা চারটি স্বর্ণের বার উদ্ধারসহ তাকে আটক করা হয়।
এর আগে, গত বুধবার বিরামপুর হাকিমপুর-আঞ্চলিক সড়কের মোটরসাইকেল করে পাচারের সময় স্বর্ণের ১০টি বারসহ মেহেদি হাসান (৩৪) নামের একজনকে আটক করে বিজিবি সদস্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো: ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.