আমি চ্যালেঞ্জ নিয়ে সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে এসেছি- নবাগত পুলিশ সুপার

লালমনিরহাট প্রতিনিধি: আজ মঙ্গলবাব(২১ জানুয়ারী) দুপুরে লালমনিরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের জেলা প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় লালমনিরহাটের সদ্য যোগদানকারী নারী প্রথম পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, মাদকসহ যেকোন অপরাধের সাথে যেই জড়িত থাক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। আমি চ্যালেঞ্জ নিয়ে এই সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে এসেছি।

একই সাথে মাদক চোরাচালানকারী ও পুলিশ সসদ্যদের সাবধান করে নবাগত পুলিশ সুপার বলেন, তারা যদি মনে করে নারী পুলিশ সুপার মানে দুর্বল তবে তারা ভুল করবে। বিগত পুলিশ সুপারের চেয়ে মাদক, বাল্যা বিবাহ, নারী নির্যাতনসহ সব নিয়ন্ত্রণই আমার বড় চ্যালেঞ্জ।

তিনি আরো বলেন, সব পুলিশ সদস্যকে ড্রোপটেষ্ট করা হবে। মাদকের সাথে সম্পৃক্তের প্রমান পেলে পুলিশ সদস্যকেও ছাড় দেয়া হবে না।

গনমাধ্যমের সহায়তা চেয়ে নবাগত পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, এ জেলায় এসে বুঝতে পেড়েছি সাংবাদিকরা আন্তরিক।গনমাধ্যম সমাজের অসংগতি তুলে ধরে আর প্রশাসন সেই অসংগতি দুর করতে কাজ করছে। পুলিশও যদি অবৈধ কাজে জড়িত থাকে সে তথ্যও লিখবেন। অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ (এ সার্কেল) শফিকুল ইসলাম, সদর থানার ওসি মাহফুজ আলম, জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন,ট্রাফিক পরিদর্শক আব্দুল কাদের প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.