আমাদের উপজেলা প্রেসক্লাব, আক্কেলপুর-জয়পুরহাট এর ছোট আকাঁরে ইতিহাস ও সংবাদের ক্ষেত্রে

জয়পুরহাট প্রতিনিধি: “যা ঘটে তা তুলে ধরার প্রচেষ্টায় প্রতিদিন”জয়পুরহাট জেলা প্রতিষ্ঠিত হওয়ার আগে বৃহত্তর বগুড়া জেলা থাকাকালীন সময়ে দেশের আইন সংবিধানকারী ড.কামাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে ও স্বর্গীয় পংকজ ভট্টাচার্য এর দিকনির্দেশনায় মহরম ভাষা সৈনিক বীর মুক্তিযুদ্ধ মনতাছার রহমান, মহরম কবি আঃ সাত্তার মৃধা, মহরম বীর মুক্তিযোদ্ধা মোঃ সাত্তার চৌধুরী, স্বর্গীয় শ্রী বিরেন চন্দ্র দাস, মহরম হামিদ চেয়ারম্যানসহ আরো অসংখ্য জ্ঞানী গুণী ব্যক্তিদের সমন্বয়ে ৩ ই মে ১৯৮৪-ইং সালে প্রতিষ্ঠিত প্রাচীন ঐতিহ্যবাহী উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর” জয়পুরহাট একটি দেশ ও জাতির স্বার্থে সমাজে ঘটে যাওয়া সকল তথ্য সংগ্রহ করে তা লিখুনির মাধ্যমে সকল সংবাদের একটি প্ল্যাটফর্ম, যা সর্বশেষ এবং মানসম্মত প্রকাশিত সংবাদ, মতামত, এবং গবেষণামূলক লেখা সরবরাহ করে।
আমরা দেশ ও জনগণকে নিয়ে অপরিসীম এবং ভালো সম্পর্ক গড়তে সমর্থ এবং জাতির জন্য সঠিক ও নিরাপদ তথ্য প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা তথ্য সংগ্রহ করে তা প্রকাশিত সংবাদ ও তথ্যের জন্য দায়িত্বশীল এবং নিরাপত্তার ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ।
আমাদের উদ্দেশ্য:- আমাদের লক্ষ্য হলো সমাজে ঘটে যাওয়া সকল সত্য ঘটনা লিখুনির মাধ্যমে তুলে ধরে একটি বিশ্বস্ত ও নিরাপদ সংবাদ প্রদান করা, যা সত্যের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হবে। আমরা দেশ ও জাতির আত্মসমর্পণ ও আদর্শবাদী সংবাদের সাথে সংযোগ বিশ্বাস করি।
আমাদের মূল্যাবান:- আমরা সত্য, ন্যায্যতা, সতর্কতা, ও বিশ্বস্ততা মূলক সংবাদ প্রদানের মাধ্যমে আমাদের সংবাদ প্রকাশকের মাধ্যমে পাঠকদের মনে এবং দৃষ্টিগতিতে গুরুত্ব দেই। আমরা উত্তরীদের স্মরণ করে সত্যের অনুধাবন এবং ভূমিকা পালনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।
যোগাযোগ:- আমাদের সংবাদ প্ল্যাটফর্মে আরও তথ্য এবং পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে আপনার স্বাগতম।
যোগাযোগ:- ০১৯১৭-২১১১১২, ০১৯২৩-৯৭২৫২১ বা আমাদের মূল্যবান মতামত ও পরামর্শ জানাতে পারেন:- ০১৭১০-০৪৬১২৭
ধন্যবাদ, সভাপতি,মীর মোঃ আতিকুজ্জামান মুন / সাধারণ সম্পাদক,নিরেন দাস। উপজেলা প্রেসক্লাব, আক্কেলপুর”জয়পুরহাট।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি নিরেন দাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.