‘আমাকে ছোট স্কার্ট পরিয়ে বসিয়ে রাখতেন বিবেক’

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউডে মি টু আন্দোলনকে কেন্দ্র করে ঝড় তুলেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। প্রভাবশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে কম জলঘোলা হয়নি।
এবার সেই আলোচনার রেশ না শেষ হতেই পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন এই অভিনেত্রী।
তার দাবি, ‘চকোলেট’ ছবির সেটে সকলের সামনে খোলামেলা পোশাক পরে থাকতে বাধ্য করেছিলেন বিবেক। ২০০৫ সালে শুটিং হওয়া সেই ছবির একটি দৃশ্যে ছোট স্কার্ট পরতে হয়েছিল তনুশ্রীকে।
শুটিং-এর ফাঁকে মেকআপ ভ্যানে সেই খোলামেলা পোশাকের ওপরে একটি বড় কোট পরে বসেছিলেন তনুশ্রী। এতেই নাকি আপত্তি জানিয়েছিলেন বিবেক। দাবি করেছিলেন, শুটিং সেটে ক্যামেরার বাইরেও তাকে একই পোশাকেই থাকতে হবে!
সেই ঘটনার রেশ টেনে তনুশ্রী জানান, শুটিং এর ফাঁকে শিল্পীরা ভ্যানে বিশ্রাম নেন। বিশেষ করে যখন ছোট পোশাক পরতে হয়। আমি ওই ছোট পোশাকের ওপরে লম্বা কোট পরে বসতাম।
তখন পরিচালক বলতেন, ‘একটু পরেই শুটিং শুরু হবে। কোটটা খুলে ফেলো।’ পুরো শুটিংয়ের কলাকুশলীদের সামনে আমাকে ছোট স্কার্ট পরিয়ে বসিয়ে রাখতেন তিনি।
তনুশ্রী আরও জানান, বিবেক নাকি তার সঙ্গে বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন। এমনকি নানাভাবে হয়রানিও করেছেন। অভিনেত্রীর ভাষায় বলেন, ‘শুটিংয়ে পৌঁছাতে পাঁচ মিনিট দেরি হয়েছিল একদিন।
এজন্য চিৎকার শুরু করেন বিবেক। বলতে থাকেন, আমি নাকি অপেশাদার। অথচ, আমি অন্য দিন শুটিং সেটে পৌঁছে দেখতাম, কিছুই শুরু হয়নি। কিন্তু এক দিন আমি মাত্র পাঁচ মিনিট দেরি করে পৌঁছেছিলাম বলে যা তা ব্যবহার করেছেন তিনি।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.