আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা বাগেরহাটে প্রতিনিধি সভায় শেখ তন্ময় এমপি

বাগেরহাট প্রতিনিধি: বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর প্রাণস্পন্দন। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা। তাই মুজিব শতবর্ষ পালনে দলীয় নেতা-কর্মীসহ কেউ চাঁদাবজী করবেন না। চাঁদাবজী করলে তাকে ছাড় দেয়া হবেনা। অহেতুক কোন অপচয় না করে তিনি সবাইকে মুজিব শতবর্ষ পালনের আহবান জানান।

আজ বুধবার দুপুরে বাগেরহাট সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।

এমপি তন্ময় প্রতিনিধি সভায় তার নির্বাচনী এলাকা বাগেরহাট সদর ও কচুয়ায় মাদক মুক্ত করতে দলীয় নেতাকর্মীসহ তৃর্ণমূলের সকলের সহযোগীতা চেয়ে বলেন, আইন-শৃংখল রক্ষাকারী বাহিনীর একার পক্ষে সম্বব না, নেতাকর্মীসহ তৃর্ণমূলের সকলের সহযোগীতা করলে দ্রুত বাগেরহাট- কচুয়াকে মাদক মুক্ত করা সম্ভব হবে। স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের তৃর্ণমূলের নের্তৃবৃন্দেদের সাথে সমন্বয় করে উন্নয়ন কাজ করার উপর গুরুত্বারোপ করে বলেন, দ্রুত এলাকার উন্নয়নসহ সাংগঠনিক বিষয়ে সবার মতামতের ভিত্তিতেই করতে হবে। আসছে স্থানীয় সরকারের নির্বাচনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়ার মতো বাগেরহাট- কচুয়ায় তৃর্ণমূলের নেতাকর্মীরা দলীয় প্রার্থী বাছাই করবে। দলীয় ভাবে তাকেই মনোনয়ন দেয়া হবে।

বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক এমপি আওয়ামীগ নেতা মীর সওকত আলি বাদসা .জেলা আওয়ামীগ নেতা ফকরুল আলম সাহেব বাগেরহাট সদর উপজেলা চেয়াম্যান ও বাগেরহাট জেলা যুবলীগ আহবায়ক সরদার নাছির উদ্দিন বাগেরহাট জেলা আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জান বাচ্চু, সাধারন সম্পাদক এমএ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা তাঁতী লীগের আহবায়ক তালুকদার আব্দুল বাকী প্রমুখ।

প্রতিনিধি সভায় তৃর্ণমূলের প্রতিনিধিরা বক্তৃতা এলাকার উন্নয়নসহ সাংগঠনিক বিষয় নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.