আমরা লড়াই করছি গণতন্ত্র পূনরুদ্ধার এবং করোনা ভাইরাসের বিরুদ্ধে : সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু 

খুলনা ব্যুরো: নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন আমরা লড়াই করছি গণতন্ত্র পূনরুদ্ধার এবং করোনা ভাইরাসের বিরুদ্ধে।

এ লড়াইয়ে সকল শ্রেণি পেশার মানুষকে শরিক হতে হবে। বিশ্বব্যাপী যে করোনা ভাইরাস বিস্তার করেছে তা রোধ করা সম্ভবপর নয়। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিদিন বাড়ছে। নিত্য নতুন জনপদে হানা দিচ্ছে।

চীন থেকে শুরু করে ইউরোপ আমেরিকার গন্ডি পেরিয়ে এখন বাংলাদেশে দাপিয়ে বেড়াচ্ছে। পৃথিবীর অন্যান্য দেশে করোনা যে হত্যাযজ্ঞ চালিয়েছে বা চালাচ্ছে তা দেখে আমার দেশ কোন শিক্ষা নিয়েছে বলে মনে হয় না।

তিনি আজ রবিবার (১৯ এপ্রিল) দুপুরে খুলনা মহানগর বিএনপির মানবিক কর্মসূচির অংশ হিসেবে খানজাহান আলী থানা বিএনপির কর্মহীন নিন্ম আয়ের মানুষের জন্য ত্রান বিতরনকালে একথা বলেন।

তিনি বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়নে ২৪ বস্তা চাল, ৪ বস্তা ডাল ও ৬ বস্তা আলুসহ মোট ৩৪ বস্তা ত্রাণ সামগ্রী ৩ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করেন

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মীর কায়সেদ আলী, আসাদুজ্জামার মুরাদ, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, আবু সাইদ আব্বাস, মিজানুর রহমান, জামাল হোসেন, আশরাফ হোসেন, মুরাদ হোসেন, মোল্যা সোলাইমান, রবিউল ইসলাম, সাজু শরিফুল ইসলাম প্রমুখ।

ত্রাণ বিতরণকালে নজরুল ইসলাম মঞ্জু আরো বলেন, আমাদের দেশের বেশিরভাগ মানুষ সরলপ্রাণ ধর্মভীরু। তারা হয়তো বিশ্বাস করেছেন করোনা ভাইরাস আল্লাহ গজব। এটা পাপী-তাপীদের ওপর দিয়ে যাবে। যারা বেশি বেশি পাপ করে সৃষ্টি কর্তার অমান্য করে করোনা তাদের ওপর হত্যাযজ্ঞ চালাবে। সৃষ্টি কর্তার উপর ভরসা রেখে সবাইকে চলতে হবে।

পৃথিবীর মানুষ যদি করোনা ভাইরাস নামের বৈশ্বিক গজব থেকে শিক্ষা নেয়, প্রকৃতি দূষণ থেকে ফিরে আসে, তবে আরও অনেকদিন আমরা সুস্থ, সবলভাবে বাঁচতে পারবো।

অন্যথায় এমন আরও অনেক গজব, অনেক পাপের শাস্তি ভোগ করার জন্য প্রস্তুত থাকতে হবে। সকলকে ভয়-ভীতি উপেক্ষা করে মানুষের পাশে দাড়াতে হবে এবং সচেতনতা তৈরি করতে হবে। এই দূর্যোগ মোকাবেলার জন্য সকলকে একসঙ্গে ত্রাণ সহায়তার জন্য কাজ করতে হবে। তাহলে প্রতিটা ঘরে ঘরে ত্রান পৌছে যাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.