আমরা জনবান্ধব পুলিশ হতে চাই : অফিসার ইনচার্জ পলাশবাড়ী থানা

 

গাইবান্ধা প্রতিনিধি: আমি আপনাদের সহযোগিতা নিয়ে এ থানার আইন- শূঙ্খলা পরিস্থিতির আরোও উন্নতি করতে চাই। আমরা জনবান্ধব পুলিশ হতে চাই। এ জন্য আপনাদের সার্বিক সহযোগিতা আমার প্রয়োজন।

পলাশবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিপজুল আলম মুন্সি আরো বলেন, আপনারা আমার পুলিশের একটা অংশ। আমি আপনাদেরই সন্তান। আপনারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন আমি যেন আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখতে পারি। সেবাই পুলিশের ধর্ম, তাই ভিন্ন কোন উদ্দেশ্যে নয়, একমাত্র সেবা দানের উদ্দেশ্যে নিয়েই আমি পলাশবাড়ী  থানায় যোগদান করেছি। অতীতের ন্যায় মাদক – জুয়া, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে পুলিশের  জিরোটলারেন্স ভুমিকা অব্যাহত থাকবে।

গতকাল শনিবার সন্ধায় পলাশবাড়ী থানা ভবনের  সম্মেলন কক্ষে  উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে থানার নবাগত অফিসার ইনচার্জ হিপজুল আলম মুন্সি উপরোক্ত কথা বলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওসি তদন্ত মোস্তাফিজার রহমান,এস আই তয়ন কুমার,এস আই সঞ্জয় কুমার, পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, যুগ্ন- সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার কবির আকন্দ ছাড়াও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.