আমদীঘিতে স্বামীর অমানবিক নির্যাতনে স্ত্রী হাসপাতালে

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: যৌতুকের দাবীতে স্বামী ফেরদৌস আলীর শারীরিক নির্যাতনের শিকার হয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী মৌসুমী খাতুন (১৯) আদমদীঘি হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি বগুড়ার আদমদীঘি উপজেলার নসরতপুর সাওইল কাঞ্চনপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

জানাযায়, আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়নের বাসুদেবপাড়া গ্রামের হোটেল শ্রমিক আব্দুল মান্নানের মেয়ে মৌসুমী খাতুনের পাশের কাঞ্চনপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে ফেরদৌস আলীর সাথে এক লাখ টাকা যৌতুক দিয়ে দুই বছর আগে বিয়ে হয়।

মৌসুমী বেগম বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা। মৌসুমী ও তার বাবা আব্দুল মান্নান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিয়ের পর এক বছর তাদের সংসার সুখের হলেও আরও যৌতুক দাবী করে স্বামী ফেরদৌস আলী স্ত্রী মৌসুমীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতো।

এ ঘটনায় মৌসুমী বাদি হয়ে গত ৯ জুন আদমদীঘি থানায় স্বামী শ্বাশুড়িসহ তিন জনের বিরুদ্ধে একটি অভিযোগ করেন।

এদিকে থানায় অভিযোগ দেয়ার কারনে স্বামী ক্ষিপ্ত হলে গ্রাম্য শালিসে মৌসুমীকে স্বামী বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এরপর গত ২৪ জুন অন্তঃসত্ত্বা মৌসুমীকে পুনরায় যৌতুক দাবী করে তলাপেটসহ শারীরিক নির্যাতন করলে সে অসুস্থ্য অবস্থায় পিত্রালয়ে আসে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় আজ শনিবার বেলা ১২টায় আদমদীঘি হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে মৌসুমী খাতুনের বাবা আদমদীঘি থানায় অবহিত করেছেন বলে জানান। মৌসুমীর স্বামী ফেরদৌস শারীরিক নির্যাতনের কথা অস্বীকার করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.