আবারও বিচ্ছেদের পথে টেইলর সুইফট

বিটিসি বিনোদন ডেস্ক: প্রেম আর বিচ্ছেদ, মার্কিন গায়িকা টেইলর সুইফটের কাছে অতি সাধারণ একটি বিষয়। এর আগে বহুবার সম্পর্কে জড়িয়েছেন, আবার ভেঙেছেনও। সব শেষ ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন এই তারকা। প্রায় অর্ধ যুগের সেই সম্পর্ক মুধুরই ছিল। কিন্তু তা আর যুগ পার করতে পারল না, ভেঙে গেল মার্কিন এই গায়িকার ছয় বছরের প্রেম।
যুক্তরাষ্ট্রভিত্তিক পিপল ম্যাগাজিনকে এসব তথ্য নিশ্চিত করেছে একটি সূত্র। তবে কি কারণে এই সম্পর্ক ভেঙে গেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি। তাছাড়া এ বিষয়ে এখনও মুখ বন্ধ রেখেছেন টেইলর-জো।
৩৩ বছর বয়সী গায়িকা টেইলর সুইফটের জীবনে প্রেম নতুন কোন বিষয় না। এর আগে তিনি টম হিডেল স্টোন, কেলভিন হ্যারিস, হ্যারি স্টাইলস, কনর কেনেডি, জো জোনাস ও জ্যাক জিলেনহলের সঙ্গে প্রেম করেছেন।
হলিউড তারকা টম হিডেল স্টোনের সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর উঠতি তারকা জোয়ের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্কে জড়ান টেইলর। সম্পর্কের শুরুর দিকে লন্ডনে ছদ্মবেশ নিয়ে জোয়ের সঙ্গে দেখা করেন তিনি।
এ জুুটিকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৭ সালের জুন মাসে। তখন ন্যাসভিলের এক বেলকনিতে বসে কফি পান করতে দেখা যায় তাদের। এর প্রায় এক মাস পর মাথায় হুডি চাপিয়ে দুজনকে নিউইয়র্কের রাস্তায় ঘুরে বেড়াতেও দেখা যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.