আফগানিস্তানকে দেখিয়ে দিলো বাংলাদেশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ। প্রথমার্ধে দুই দলের কেউই দেখা পায়নি গোলের। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে এগিয়ে যায় আফগানিস্তান। ম্যাচের ৮২ মিনিটে তপু বর্মণের দুর্দান্ত গোলে সমতায় ফেরে বাংলাদেশ।
আজ বৃহস্পতিবার (০৩ জুন) বাংলাদেশ সময় রাত ৮টায় কাতারের দোহায় জসিম বিন হামাদ স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ। বল দখলে এগিয়ে থাকলেও জামাল ভূঁইয়াদের পরাস্ত করতে পারেনি আফগানিস্তান। অন্যদিকে আফগানের জাল লক্ষ্য করে দুবার শর্ট নেন জামাল ভুঁইয়ারা। বিপরীতে বাংলাদেশের গোলপোস্টে পাঁচবার শট নেন আফগান ফুটবলাররা। তবে কোনো দলই গোলের দেখা না পেলে গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল।
বিরতির ঘুরে দাঁড়ায় আফগানিস্তান ম্যাচের ৪৮ মিনিটের সময় আবদুল্লাহ মোহাম্মদ আনওয়ার শরিফ ডান দিক থেকে ডি বক্সে বল পেয়ে নিখুঁত শটে বাংলাদেশের জালে বল জড়ান। বাংলাদেশ পিছিয়ে ০-১ গোলে। ম্যাচের ৮২ মিনিটে গোলে করে বাংলাদেশকে সমতায় ফেরান তপু বর্মণ। বাকি সময় কোনো দলই গোলের দেখা পায়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.