আপত্তিকর ছবি দিয়ে তরুণীকে ব্ল্যাকমেল, গ্রেফতার ২

 

চট্টগ্রাম ব্যুরো: মোবাইল ফোন সার্ভিসিংয়ে দেওয়ার পর এক তরুণীর আপত্তিকর ছবি নিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার নগরের পতেঙ্গা থানার ডেইলপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বিটিসি নিউজকে জানান পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।

গ্রেফতার দুইজন হলেন- উত্তর পতেঙ্গা এলাকার আবু জাফরের ছেলে আবু সালেহ মোহাম্মদ সায়েম (২১) ও ডেইলপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. আবদুল্লাহ আল জাবের (২০)।

উৎপল বড়ুয়া বলেন, ২০ বছর বয়সী গার্মেন্টস কর্মী ওই তরুণী তিন মাস আগে জাবের স্টোর নামের একটি দোকানে মোবাইল সার্ভিসিং করাতে যান। ওই দোকানে আবু সালেহ মোহাম্মদ সায়েম টেকনিশিয়ান হিসেবে কাজ করেন। মোবাইলের সার্ভিসিং করানোর সময় ওই তরুণীর মোবাইল থেকে ব্যক্তিগত ছবি ও তার স্বামীর সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি সংগ্রহ করে নেন।

ওসি বলেন, পরে সেই ছবি ব্যবহার করে বিভিন্ন নামে ইমো আইডি ও ফেসবুক আইডি খোলেন তারা। এসব ব্যবহার করে তারা ওই তরুণীকে ব্ল্যাকমেল করার চেষ্টা করেন।

উৎপল বড়ুয়া বলেন, ওই তরুণীর অভিযোগ পেয়ে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.