আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও আলোচনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: “নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন সম্পদের ঝুকি হ্রাস করি” এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ড. আলফাজ হোসেন ও জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস সামাদ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. হাসানুজ্জামান ফৌজদার, জেল সুপার মো. শফিকুল ইসলাম খান, জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সরকারসহ জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

শেষে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতায় ২টি বিভাগের পুরস্কার প্রদান করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.