আন্তর্জাতিক টেস্ট ভেন্যু করার প্রতিশ্রুতি, প্রধানমন্ত্রীকে রাজশাহী প্রেসক্লাবের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নির্বাচনী প্রচারণায় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আন্তর্জাতিক টেস্ট ভেন্যু প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেয়ায় অভিনন্দন জানিয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ নেতৃবৃন্দ।

ক্রিড়ামোদী ও তারকা খেলোয়াড় তৈরির পূণ্যভূমি রাজশাহীর হারানো গৌরব ফিরে পেতে এবং মাদক মুক্ত নগরী গড়তে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের টেস্ট ভেন্যু প্রতিষ্ঠার অব্যাহত দাবি জানিয়ে আসছিলো। প্রধানমন্ত্রী তাঁর নির্বাচনী ভাষণে এবিষয়ে নজর দিয়েছেন যা জনমানুষকে আশ^স্ত করেছে। গতকাল সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে এসব কথা বলেন।

এ দিকে পৃথক বিবৃতিতে জননেতা আতাউর রমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক সাইদুর রহমান বলেন, ১৯৭৭ সালে বাংলাদেশে আন্তর্জাতিক ক্রিকেটের সূচনা রাজশাহীতে হলেও ক্রীড়া সংগঠক ও রাজনৈতিক নেতাদের অবহেলার কারণে রাজশাহী টেস্ট ভেন্যুর অধিকার থেকে বঞ্চিত হয়েছে। জাতীয় পর্যায়ে খেলাধুলার চর্চার অভাবে যুবসমাজ মাদক ও অপরাধমূলক কাজের দিকে ঝুঁকেছে।

আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট ভেন্যু প্রতিষ্ঠা হলে হারানো সুদিন ফিরে আসবে। একই সাথে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া উত্তরবঙ্গের উন্নয়ন ত্বরান্বিত হবে। আজকের দিনে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ক্রিকেট টেস্ট ভেন্যুর দাবিকে প্রধান্য না দিয়ে হাউজি, মেলা আয়োজনের মতো আত্মঘাতি কর্মকান্ডে ব্যস্ত আছেন। এ অবস্থায় প্রধানমন্ত্রীর ঘোষণা ক্রীড়ামোদীদের প্রশংসা কুঁড়িয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.