আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, কসবায় মোটরসাইকেলে আগুন, আহত-৭

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর বাজারে এ ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেল আগুনে জ্বালিয়ে দেয় প্রতিপক্ষের লোকজন।
গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের কসবা উপজেলার আহ্বায়ক মান্নান জাহাঙ্গীর জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সদস্য তসলিমুর রেজা ও ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মেম্বার মুক্তার হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে বিকেলে গোপীনাথপুর বাজারে দুপক্ষের বাগ্বিতণ্ডার একপর্যায়ে মারামারি হয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই গ্রুপের সংঘর্ষে একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় প্রতিপক্ষ।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় গুরুতর আহত উভয়পক্ষের তসলিম রেজা ও মুক্তার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে নিশ্চিত করেছেন কসবা থানার ওসি মহিউদ্দিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.