আদিতমারীতে পুত্রবধূকে ধর্ষণ করে হাতেনাতে ধরা পড়ল শ্বশুর 

লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে ধরা পড়ল ওই পুত্রবধূর শ্বশুর ইউনুস আলী (৪৫)।
গতকাল রবিবার (১৮ আগস্ট) রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া শেখেরদীঘি গ্রামে নিজ ঘর থেকে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, প্রথম স্ত্রী থাকার পরেও এক ছেলের জননীকে আবার বিয়ে করেন কাঠমিস্ত্রী ইউনুস আলী। ৫-৬ মাস আগে সেই ছেলেকে বিয়ে করান।
ছেলে (সৎ) কাজের সন্ধানে ঢাকায় অবস্থান করেন। বাড়িতে পুত্রবধূ ও স্ত্রীকে নিয়ে থাকেন ইউনুস আলী। এই সুযোগে রবিবার রাতে ঘুমন্ত পুত্রবধূর ঘরে কৌশলে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। পুত্রবধূর চিৎকার করলে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।
এ ঘটনায় আজ সোমবার দুপুরে ওই পুত্রবধূ বাদী হয়ে ধর্ষক শ্বশুর ইউনুস আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় থানা পুলিশ। নির্যাতিতা পুত্রবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে ওই পুত্রবধূ বিটিসি নিউজকে বলেন, বিয়ের পর থেকে বেড়াতে যাওয়ার কথা বলে বিভিন্ন স্থানে ভয়ভিতি দেখিয়ে তাকে ধর্ষণ করেন লম্পট শ্বশুর ইউনুস আলী। প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেন। এরপর রবিবার রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করা হয় বলে দাবি করেন তিনি।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, ধর্ষিতার অভিযোগটি আমলে নিয়ে আটক ইউনুস আলীকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.