আদমদীঘি হাই স্কুলের শিক্ষক বুলু মাস্টারের ইন্তেকাল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি ঈশ^র,পুর্ণ, জয় পাইলট উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রউফ তালুকদার বুলু মাস্টার আজ রবিবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৫টায় তার নিজ বাসভবন আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কালাইকুড়ি গ্রামে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।
মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, ৩ ছেলে, ৮ মেয়ে নাতিনাতনী ও হাজার হাজার ছাত্রছাত্রীসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেলেন। ওইদিন আজ রবিবার (১৭ জুলাই) বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন পৃথক বিবৃতি দিয়েছেন।
তারা হলেন, আদমদীঘি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার, অধ্যাপক (অব;) আব্দুল আজিজ আকন্দ, এ্যাড, স্বপন চক্রবর্তী, সমাজসেবক আব্দুর রহিম, কৃতি ফুটবলার আব্দুল মতিন গুলু, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, সাধারণ সম্পাদক বেনজীর রহমান, সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তফা, খন্দকার মেহেদি হাসান, মনজুরুল ইসলাম, আবু মুত্তালিব মতি, মিজানুর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.